Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চুয়েট সমমনা কর্মকর্তা কল্যাণ ফোরামের সভা

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) সমমনা কর্মকর্তা কল্যাণ ফোরামের এক সভা গতকাল বুধবার অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ফোরাম সভাপতি ও চুয়েটের সহকারী প্রকৌশলী আমীন মো. মুসা। স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সাধারণ সম্পাদক, সেকশন অফিসার প্রবীর চন্দ্র ভৌমিক। আর্থিক বিবরণী তুলে ধরেন কোষাধ্যক্ষ সেকশন অফিসার মো. মহিউদ্দিন।
সভায় আরও বক্তব্য রাখেন সহকারী রেজিস্ট্রার মো. নাছির উদ্দিন, সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমান, সহকারী প্রোগ্রামার সুদীপ তালুকদার, মেডিকেল অফিসার ডা. মোহাম্মদ শাহাবুদ্দিন, সেকশন অফিসার এসএম মোখতারুল মোস্তফা টিপু, মোহাম্মদ মঈন উদ্দীন আফসার, মুহাম্মদ শওকত আলী, টেকনিক্যাল অফিসার রঞ্জন বিশ্বাস, সহকারী প্রকৌশলী মো. আবদুল কাদের, সহকারী প্রশাসনিক কর্মকর্তা অনুরাধা মল্লিক, সহকারী টেকনিক্যাল অফিসার মো. মনিরুল ইসলাম, মুহাম্মদ মোরশেদুল হক, উপ-সহকারী প্রকৌশলী মো. জিল্লুর রহমান চৌধুরী, সৈয়দ মো. রোকন উদ্দীন, ইন্টারনেট সার্ভিস অপারেটর মো. মঈন উদ্দিন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ