Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৬ আষাঢ় ১৪৩১, ১৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সাভারে হাতকড়াসহ হত্যা মামলার আসামি পালিয়েছে

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : ঢাকার সাভারে চলন্ত গাড়ি থেকে হাতকড়া পরিহিত এক হত্যা মামলার আসামি পালিয়েছে বলে পুলিশ জানিয়েছে।
গত মঙ্গলবার রাতে ঢাকা-অরিচা মহাসড়কের সাভারের সালেপুরের কাছে এ ঘটনা ঘটে। রাতভর পালিয়ে যাওয়া ওই আসামিকে গ্রেপ্তারের জন্য অভিযান চালালেও তার কোনো হদিস পায়নি পুলিশ।
আমিনবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাসেদ মিয়া জানান, নাটোর জেলা কারাগার থেকে হত্যা মামলার আসামি শামীম মিয়াকে (৩৬) নারায়ণগঞ্জ জেলা কারাগারে নেয়ার জন্য একজন হাবিলদার ও তিনজন পুলিশ কনন্টেবল হানিফ এন্ট্রারপ্রাইজের বাসে করে গত মঙ্গলবার রওনা দেয়।
রাত আনুমানিক ৮টার দিকে বাসটি সাভারের আমিনবাজারের সালেপুরের কাছে নির্জন স্থানে পৌঁছলে চলন্ত গাড়ির জানালা দিয়ে হাতকড়া পড়া অবস্থা লাফিয়ে পড়ে পালিয়ে যায় শামীম।
তাৎক্ষনিকভাবে সাভার থানাকে বিষয়টি অবহিত করা হলে রাতভর আমিন বাজার ও এর আশপাশ মহল্লায় তল্লাশি চালিয়েও পালিয়ে যাওয়া শামীমের কোনো খোঁজ পায়নি পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ