Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ফেরি সার্ভিস ব্যাহত

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে ২দিন যাবৎ ফেরি সার্ভিস ব্যাহত হচ্ছে। গত দুই দিনে ৮ ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকে। এ সময় মাঝ নদীতে আটকেপড়ে যাত্রী ও পরিবহন বোঝাই ৮টি ফেরি। উভয় ঘাটে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। পারাপারের অপেক্ষায় দু’পাড়ে আটকে রয়েছে ৪ শতাধিক যানবাহন। ভোগান্তিতে পড়েছে এই নৌ-রুটের যাত্রী ও পরিবহন শ্রমিকরা।
ঘন কুয়াশার কারণে সম্ভাব্য দূর্ঘটনা এড়াতে গতকাল বুধবার সকাল ৭টা থেকে এই নৌ-রুটে ফেরি চলাচল বন্ধ করে দেয় বিআইডবিøউটিসি কর্তৃপক্ষ। এ সময় যাত্রী ও পরিবহন বোঝাই ৫ টি ফেরি মাঝ নদীতে আটকে পড়ে। উভয় ঘাটে পারাপারের অপেক্ষায় থাকে ৪ শতাধিক যানবাহন। দূর্ভোগে পড়ে আটকেপড়া যাত্রী ও পরিবহণ শ্রমিকরা। গত মঙ্গলবার এ্কই কারণে এই নৌ-রুটে ভোর ৪টা থেকে সকাল ১০ টা পর্যন্ত ফেরি চলাচল বন্ধ ছিল।
বিআইডবিøউটিসি’র পাটুরিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক মো. মহিউদ্দিন রাসেল জানান, ঘন কুয়াশায় পথ চলতে না পারায় ও নৌ-পথে সম্ভাব্য দূর্ঘটনা এড়াতে সকাল ৭ টা থেকে ফেরি চলাচল বন্ধ রাখা হয়। সকাল ৯ টার দিকে ঘন কুয়াশা কেটে গেলে ফেরি চলাচল স্বাভাবিক হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ