Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সদস্য সংগ্রহ ও কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে রূপগঞ্জ ইউনিয়নের ইছাপুরা এলাকার ইউসুফগঞ্জ স্কুল অ্যান্ড কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে সভায় সভাপতিত্ব করেন, রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ মোহাম্মদ জিলানী ভাণ্ডারী। প্রধান অতিথি ছিলেন, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আলহাজ¦ আব্দুল আলীম।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ সালাউদ্দিন ভুইয়া, স্বেচ্ছাসেবকলীগের জাতীয় পরিষদের সদস্য সুমন দেওয়ান, ফাতেমা ইসলাম রাহা কাজী, ঢাকা মহানগর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আমজাত হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী ইমন হাসান খোকন, রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি প্রার্থী রহমত উল্লাহসহ আরো অনেকে।
সভায় ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা এসে কর্মী সমাবেশে যোগদান করেন। রূপগঞ্জ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি প্রার্থী রহমত উল্লাহ’র শোডাউনটি ছিলো চোখে পড়ার মতো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ