Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে ফায়ারম্যানের মৃত্যু চিকিৎসায় অবহেলার অভিযোগ

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরের ফায়ারম্যান রাজু আহম্মেদ (২২) গতকাল বুধবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। চিকিৎসকদের অবহেলায় মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার শরীফুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে ফয়ারম্যান রাজু অসুস্থ হয়ে পড়লে রামেক হাপসাতালের ৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।
পরীক্ষা-নিরীক্ষা করে রাত সাড়ে ৮টার দিকে ধরা পরে তার নাড়ি ফুটো হয়ে গেছে। কিন্তু চিকিৎসকরা রাতে জরুরীভাবে অস্ত্রোপচার না করে সকাল ৯টার পর সময় দেন। কিন্তু অস্ত্রোপচারের আগেই সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ১০টার দিকে রাজু মারা যান। এ ব্যাপারে তাদের ডিডির মাধ্যমে চিকিৎসা অবহেলার কথা উল্লেখ করে তারা রামেক হাসপাতাল পরিচালকের কাছে লিখিত অভিযোগ দিবেন বলেও জানান ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ। তার প্রথম নামাজে জানাযা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দফতরে অনুষ্ঠিত হয়েছে। প্রথম নামাজে জানাযা শেষে লাশ তার নিজের বাড়ি বাগমারা উপজেলায় শিকদারি হামিরকুৎসা নিয়ে যাওয়া হয়। সেখানে দ্বিতীয় নামাজে জানাযা শেষে তার লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ