Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা গ্রেফতার ১

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

শেরপুুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সময় টিভির জেলা প্রতিনিধি শহিদুল ইসলাম হিরার উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গতকাল রোববার বিকেলে শহরের নয়ানীবাজার এলাকা এ ঘটনা ঘটে। এদিকে এ হামলার ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।
জানা যায়, গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে শেরপুর শহরের নয়ানীবাজারে যান জেলা রিপোর্টার শহিদুল ইসলাম হিরা। এ সময় নয়ানীবাজারের একটি মশলার দোকানের পাশে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে তর্কাতর্কি শুরু করে মানিক নামে এক ব্যক্তি। এক পর্যায়ে শহিদুল ইসলাম হিরার উপর হামলা চালায় মানিকসহ কয়েকজন।
সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শহিদুল ইসলাম হিরাকে উদ্ধার করে নিয়ে যাওয়ার সময় পেছন থেকে আবারও ১০ থেকে ১২ জনের একটি সন্ত্রাসী দল হামলা চালায়। এতে নাক-মুখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন এবং সাথে থাকা মোবাইলসহ নগদ অর্থ ছিনিয়ে নিয়ে যায়। পরে পুলিশ ও সময় টিভির ভিডিও জার্নালিস্ট বাবু চক্রবর্তী তাকে রক্তাক্ত অবস্থায় জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন।
এদিকে এ হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির আওতায় আনার দাবি জানিয়েছেন শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ সাংবাদিক নেতৃবৃন্দ। পুলিশ ঘটনাটি গুরুত্বের সাথে দেখছে বলে জানিয়েছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবু বকর সিদ্দিক।
এ ঘটনার প্রতিবাদে শেরপুর জেলায় কর্মরত সাংবাদিকরা প্রেসক্লাবের উদ্যোগে হাসপাতালের সামনে এক নীরব প্রতিবাদ কর্মসূচি পালন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ