Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রায়পুরা গৃহবধূর লাশ উদ্ধার

মনোহরদী (নরসিংদী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নরসিংদীর রায়পুরা উপজেলার মহেশপুর গ্রামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাতে ঘরের একটি সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থা থেকে আরজিনা বেগম নামে এই গৃহবধূর লাশ উদ্ধার করে রায়পুরা থানা পুলিশ।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তার স্বামী জীবন মিয়া তাকে পিটিয়ে হত্যার পর ঘরের সিলিং ফ্যানের সাথে ঝুলিয়ে রাখে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। জীবন মিয়া মহেশপুর গ্রামের মো. মালো হোসেনের ছেলে। অপরদিকে নিহত গৃহবধূ আরজিনা বেগম পার্শ্ববতী আশ্রবপুর গ্রামের মো. জালাল মিয়ার মেয়ে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জানান, আরজিনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এখনো পর্যন্ত কেউ থানায় কোনো মামলা করতে আসেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ