Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বড়াইগ্রামে পরকীয়ার সন্দেহে স্ত্রীকে হত্যা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নাটোরের বড়াইগ্রামে পরকীয়ার জেরে মেয়ের সামনেই স্ত্রী বিউটি খাতুুনকে গলা কেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী আব্দুল বারেক সরকার । গত শনিবার দিনগত রাত আড়াইটার দিকে নিজ ঘরে স্ত্রীকে ধারালো হাসুয়া দিয়ে জবাই করে পালিয়ে যায় ঘাতক স্বামী। উপজেলার গোপালপুর ইউনিয়নের গোপালপুর স্কুলপাড়ায় এই ঘটনা ঘটে। আব্দুল বারেক ওই গ্রামের মৃত আব্দুল আজিজ সরকারের ছেলে। সে পেশায় একজন ভটভটি চালক। নিহত বিউটি ওই এলাকারই আলতাফ হোসেনের মেয়ে। তাদের সংসারে ২ মেয়ে ও ১ ছেলে রয়েছে। ঘটনার রাতে ঘরে ১২ বছর বয়সী মেয়ে মাহি আক্তার উপস্থিত ছিলো এবং মেয়ের সামনেই এই নৃশংস হত্যাকাণ্ড ঘটে বলে জানা গেছে।

প্রতিবেশী ও থানা সুত্রে জানা যায়, বিউটি খাতুনের একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে ওয়ার্কশপ মিস্ত্রি পিন্টুর সাথে পরকীয়া সম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতো আব্দুল বারেক। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া বাধত। নিহতের মেয়ে মাহি খাতুন বলে, রাতে আমি বাবার সাথে চৌকিতে ও মা মেঝেতে শুইয়েছিল। রাত দুইটার দিকে গোঙড়ানোর শব্দ শুনে ঘুম থেকে জেগে উঠে দেখি মা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন, পাশে বাবা ধারালো হাসুয়া হাতে দাঁড়িয়ে আছেন। তখন আমি ভয়ে চিৎকার শুরু করায় প্রতিবেশীরা এলে বাবা পালিয়ে যান।
বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আবু সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘাতক স্বামীকে আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ