Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

উলিপুরে ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে ব্যবসায়ীকে জখম ও টাকা লুট

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুড়িগ্রামের উলিপুরে এক ভূষি ব্যবসায়ীর ব্যবসা প্রতিষ্ঠানে ঢুকে কতিপয় দুর্বৃত্ত ব্যবসায়ীকে রক্তাক্ত জখম করে ২ লাখ ৭৫ হাজার টাকা ক্যাশ বাক্স ভেঙে নিয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় উলিপুর কেরামত উল্যাহ্ মার্কেট এর পূর্ব দিকের ‘মুন স্টোরে’। এ ঘটনায় উলিপুর থানায় লিখিত অভিযোগ করা হলেও এ রিপোর্ট লেখার সময় গত শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত কাউকে আটক করা হয়নি বলে ব্যবসায়ী জানান। ব্যবসায়ী টিপু বর্তমানে উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।
অভিযোগের সূত্রে জানা গেছে, ওইদিন গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের বাসিন্দা আব্দুস সাত্তারের পুত্র গো-খাদ্য ও ওষুধ ব্যবসায়ী হামিদুর রহমান টিপু (৩৮) প্রতিদিনের মত তার ব্যবসাপ্রতিষ্ঠান মুন স্টোরে অবস্থান করছিলেন। আনুমানিক রাত ৯ টার দিকে উলিপুর মধ্য বাজারস্থ ভূষি, চাল ও কাপড় ব্যবসায়ী ফেলু পালের পুত্র ভজন পালের নেতৃত্বে কতিপয় দুর্বৃত্ত একযোগে বিভিন্ন অস্ত্র নিয়ে অর্তকিত টিপু›র দোকানে ঢুকে হামলা করে রক্তাক্ত জখম করে। এসময় আহত টিপু দোকানের মেঝেতে পড়ে যায়। দুর্বৃত্তের দল ক্যাশবাক্স ভেঙে ২ লাখ ৭৫ হাজার টাকা লুটে নিয়ে যায়। আহত টিপুর আর্তচিৎকারে পথচারী ও আশপাশের লোকজন আসলে হামলাকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় ওইদিন রাতে ব্যবসায়ী টিপু›র বড় ভাই উলিপুর থানায় এজাহার দায়ের করেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্থানীয় ব্যবসায়ীদের একটি সূত্র জানিয়েছে, ব্যবসায়িক দ্বন্দ্বের কারণেই এ অপ্রীতিকর ঘটনার সূত্রপাত হয়েছে। তবে তারা ব্যবসা প্রতিষ্ঠানে হামলার তীব্র নিন্দা জানিয়েছেন। এ ব্যাপারে উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ