Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে পটকা মাছ খেয়ে অসুস্থ আরো হএকজনের মৃত্যু

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের মোহাইল গ্রামে বিষাক্ত পটকা মাছ খেয়ে অসুস্থ আরেকজনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার সকালে সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সিফাতুন নেসা (৪০) নামে ওই মহিলার মৃত্যু হয়। তিনি মোহাইল গ্রামের আবদুল মোতালেবের স্ত্রী বলে ওসমানী হাসপাতাল সূত্র জানিয়েছে।
এ নিয়ে পটকা মাছ খেয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ৬ জন। গত মঙ্গলবার পটকা খেয়ে একে একে মৃত্যুবরণ করেন মোহাইল গ্রামের আবদুর রহিম (৬০), তার ছেলে সুলেমান হোসেন (২৫) ও লোকমান হোসেন (২২) এবং প্রতিবেশী আনিসুল হকের ছেলে রাহিন (৮) ও মনি বেগম (১০)। এ ঘটনায় অসুস্থ অবস্থায় আরো ১২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়। তারমধ্যে সিফাতুন নেসা গতকাল মারা যান।
অসুস্থ অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেনÑ উমর আলী (৪০), তার স্ত্রী মুর্শিদা বেগম (৩৫), ছেলে কাওসার (১৭), মেয়ে সারিকা (১৮), তাদের প্রতিবেশী বোরহান উদ্দিন (৬০), জয়নাল আবেদীন (৪০), রাজিয়া বেগমসহ (৪০) ১১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ