Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তিতাসে যৌতুকের দাবিতে অন্তঃসত্ত্বাকে নির্যাতনের অভিযোগ

তিতাস ও দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় যৌতুকের দাবিতে পাশবিক নির্যাতনের অভিযোগ রয়েছে। থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তিতাস উপজেলার মৌটুপি গ্রামের সাদেক সরকারের ছেলে নাঈম সরকারের সাথে গত ৪ বছর পূর্বে দাউদকান্দির মাদলা গ্রামের শহিদুল্লাহর মেয়ে খাদিজার (২৪) সাথে বিয়ে হয়। বিয়ের সময় যৌতুকের বাবদ ৩ লাখ টাকার স্বর্ণালঙ্কার দেয়া হয়। পরবর্তীতে মালয়েশিয়া যাবার কথা বলে নাঈমের পরিবার চাপ সৃষ্টি করলে খাদিজার বাবা তিন লাখ টাকা দেয়। মালয়েশিয়া থেকে আসার পর পুনরায় নাঈম সরকার গত ১৮ সেপ্টেম্বর ৫ লাখ টাকা দাবি করলে টাকা দিতে খাদিজা অস্বীকার করলে নাঈম সরকার ও তার মা দুই বোন মিলে শরীরের বিভিন্ন স্থানে গরম খুন্তির ছেকা দেয় এবং দা দিয়ে কুপিয়ে যখম করে শরীর ক্ষতবিক্ষত করে। পরে খাদিজার বাবা খবর পেয়ে প্রথমে খাদিজাকে স্থানীয় তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরবর্তীতে পাশের গৌরীপুর হাসপাতালে স্থাস্তন্তর করে।
এ ব্যাপারে গৃহবধূ খাদিজার বাবা শহিদুল্লাহ ৫ জনকে আসামি করে গত শনিবার তিতাস থানায় একটি অভিযোগ দায়ের করে। আসামিরা হলো শহীদুল্লাহ, আয়েশা বেগম, সুরিয়া আক্তার, হাসিনা আক্তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ