Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেসবুকে প্রধানমন্ত্রীকে কটুক্তি করায় বাগমারায় মামলা

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বাগমারা (রাজশাহী) উপজেলা সংবাদদাতা : রাজশাহীর বাগমারার নরদাশ ইউনিয়নের হাট মাদনগর গ্রামের জনৈক মমতাজ হোসেনের পুত্র আব্দুর রাজ্জাক (২৬) তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশ্লীল ভাষায় কটুক্তি করায় বাগমারা থানায় আব্দুর রাজ্জাককে আসামি করে তথ্য ও যোগাযোগ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলা দায়েরের পর থেকেই আব্দুর রাজ্জাক পলাতক রয়েছে। মামলা সূত্রে জানা যায়, উপজেলার নরদাশ ইউনিয়নের হাট মাদনগর গ্রামের মমতাজ হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক তার ফেসবুক আইডিতে মঙ্গলবার ৬ ডিসেম্বর সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে রাজ্জাকের ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী সম্পর্কে অশ্লীল ভাষায় একটি পোস্ট দেখতে পান। বিষয়টি মেয়র তাৎক্ষনিকভাবে বাগমারা থানার ওসিকে অবহিত করেন। ওসি বিষয়টি সম্পর্কে খোঁজ খবর নিয়ে ঘটনার সত্যতা জানতে পারেন।
পরে হাট মাদনগর গ্রামের মৃত জেছার আলীর পুত্র জনৈক আজিবর রহমানকে বাদি করে বাগমারা থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকেই পুলিশ তাকে গ্রেফতার করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ