Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর দূর্গাপুরে ছয় বছরের শিশু ধর্ষণের শিকার, আটক ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৮:১৭ পিএম

রাজশাহীর দুর্গাপুরে জমি চাষ করা পাওয়ার ট্রেলার ড্রাইভারের লালসার শিকার হয়েছেন ৬বছরের এক শিশু। রোববার দুপুরে এ ঘটনা ঘটে। এদিকে, রক্তাক্ত অবস্থায় শিশুকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

এ ঘটনায় নাদিম হোসেন (২২) নামের এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সে উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের পাঁচুবাড়ী গ্রামের আবু বাক্কারের ছেলে।

ভিকটিমের চাচা জানান, নাদিম তাদের বাড়িতে জমি চাষ করা পাওয়ার ট্রেলারের ড্রাইভার ছিলেন। এ কারণে তিনি তাদের বাড়িতেই থাকতেন। রোববার দুপুরে বাড়ির লোকজন ধানমাড়াইয়ের কাজ করছিলেন। এ সুযোগে লম্পট নাদিম ওই শিশুকে ঘরে নিয়ে গিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করেন। এ সময় শিশুটির রক্তপাত শুরু হয়ে যায়। এ দেখে ধর্ষক নাদিম পালানোর চেষ্টা করলে তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমুল হক বলেন, শিশুটির রক্তক্ষরণ হচ্ছিল। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। বিভিন্ন আলামতও সংগ্রহ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ