Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম ফের বরখাস্ত

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র জামায়াত নেতা নজরুল ইসলামকে আবারো সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।
গত মঙ্গলবার স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব পৌর-১ আব্দুর রউফ স্বাক্ষরিত ওই প্রজ্ঞাপনে বলা হয়, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলামের বিরুদ্ধ ২০১৫ সালের ১২ মার্চ চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় দায়ের হওয়া একটি মামলায় (মামলা নং নং ২৪) তার বিরুদ্ধে অভিযোগপত্র আদালতে গৃহীত হওয়ায়, স্থানীয় সরকার পৌরসভা আইনের ৩১ এর উপ-ধারা (১) মোতাবেক তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হলো।
চাঁপাইনবাবগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো: আবু জাফর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান সেই সাথে ওই প্রজ্ঞাপনে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-১ কে ভারপ্রাপ্ত মেয়রের দ্বায়িত্বভার দেয়া হয়েছে। বর্তমানে চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম একটি বিস্ফোরক মামলায় কারাগারে আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ