Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ডুবো চরে আটকা পড়েছে ফেরি

গোয়ালন্দ (রাজবাড়ী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩১ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দের দৌলতদিয়া ও মানিকগঞ্জের পাটুরিয়া নৌরুটে ডুবো চরে ফেরি আটকা পড়েছে। রবিবার (২৫ সেপ্টেম্বর ) বিকাল ৫ ঘটিকার সময় পাটুরিয়া থেকে যানবাহন নিয়ে দৌলতদিয়া ঘাটগামী ফেরি খানজাহান আলী ডুবো চরে আটকা পড়ে। বিআইডব্লিউটিএ'র দৌলতদিয়া ঘাট শাখার সহ-ব্যবস্থাপক (বাণিজ্য) খোরশেদ আলম ডুবো চরে ফেরি আটকা পড়ার তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, যমুনা নদীর পানি কমে যাওয়ায় নদীর মাঝে ডুবো চরে পড়েছে । যা ফেরির মাষ্টার দেখতে পায় না। যার কারনে ফেরিটি নদীতে আটকা পড়েছে। ফেরি টি উদ্ধারের জন্য উদ্ধারকারী জাহাজ (আইটি ৯৪) ঘটনাস্থলে গিয়ে চেষ্টা চালাচ্ছে।

ফেরিতে আটকা পড়া ঢাকা থেকে আসা সাউদিয়া পরিবহনের যাত্রী মো. আ. আলীম মুঠোফোনে বলেন, প্রায় দুই ঘন্টার উপরে ডুবো চরে ফেরির মধ্যে আটকে আছি। মহিলা ও শিশুরা ভয়ে কান্নাকাটি করছে। আমরা আতংকে রয়েছি। উদ্ধারকারী জাহাজ চেস্টা চালিয়েও ফেরিটি এখন পর্যন্ত ডুবো চরে থেকে নামাতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ