Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতিবাজ এ সরকারের নেতা-নেত্রীদের জায়গা হবে বঙ্গোপসাগরে - যুবদলের কেন্দ্রীয় সভাপতি টুকু

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৭:০১ পিএম

সিলেট জেলা ও মহানগরের কমিটি গঠনের পরই সিলেট যুবদলের উদ্যোগে অনুষ্ঠিত হয়েছে বিভাগীয় যুব সমাবেশ। দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, সারা দেশে গুম-খুন ইত্যাদির প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর যুবদলের এই বিভাগীয় সমাবেশ আজ রোববার বিকেলে (২৫ সেপ্টেম্বর) মহানগরীর রেজিস্ট্রি মাঠে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।

তিনি বলেন- এ সরকার এক অবৈধ সরকার। জোর করে ও বিরোধী শক্তিকে দমন-পীড়ন করে ক্ষমতায় টিকে আছে। লুটপাট করে দেশ ধ্বংস করে দিয়েছে। তবে আর বেশিদিন নয়- আল্লাহর রহমতে এ সরকারের পতন ঘটবেই। কারণ- জুলুম করে কেউ কোনোদিন ক্ষমতায় টিকে থাকতে পারেনি। আর যেদিন পতন ঘটবে সেদিন দুর্নীতিবাজ এ সরকারের নেতা-নেত্রীদের জায়গা হবে বঙ্গোপসাগরে।

সুলতান সালাউদ্দিন টুকু আরও বলেন- এ দেশের বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বহির্বিশ্বে কোনো ইজ্জত নেই। আমরাও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বেপরোয়া সদস্যদের তালিকা করছি। বিএনপি ক্ষমতায় গেলে বিচার হবে এদের ।

বিভাগীয় সমাবেশকে কেন্দ্র করে সিলেট যুবদলের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা তৈরি হয়। সকাল থেকেই বিভিন্ন স্থান থেকে যুবদলের নেতাকর্মীরা মিছিল সহকারে এসে জড়ো হন। রেজিস্ট্রি মাঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ