Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে ৬৭ জন গ্রেফতার সাদা পোশাকে তুলে নেয়ার পর এক যুবককে অস্ত্রসহ আটকের দাবি

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পাতবিলা গ্রাম থেকে রিপন হোসেন বাবু নামে এক যুবককে বাড়ি থেকে সাদা পোশাকে উঠিয়ে নিয়ে যাওয়ার ৩ দিন পর অস্ত্রসহ গ্রেফতারের দাবি করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। তাকে ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী মাঠের কড়াইতলা থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করা হয় বলে ডিবির পক্ষ থেকে জানানো হয়েছে। রিপন হোসেন বাবু কালীগঞ্জ উপজেলার পাতবিলা গ্রামের রেজাউল ইসলামের ছেলে।
ঝিনাইদহ ডিবি পুলিশের এএসআই শেখ সোহেল জানান, তাদের ওসি দাউদ হোসেনের নেতৃত্বে মঙ্গলবার মধ্যরাতে ঝিনাইদহ-যশোর মহাসড়কের বিষয়খালী মাঠের কড়ইতলা নামকস্থানে কমিউনিটি পুলিশ বক্স এর সামনে হতে একটি দেশীয় পিস্তলসহ রিপন হোসেনকে গ্রেফতার করা হয়। সে পেশাদার ডাকাত হিসেবে নানা সন্ত্রাসী কর্মকাÐের সাথে জড়িত।
এদিকে বাবুর বাবা রেজাউল ইসলাম জানান, সোমবার (৫ ডিসেম্বর) গভির রাত আনুমানিক ২টার সময় ৬ থেকে ৭ জন সাদা পোশাকের লোক অস্ত্রসহ বাড়িতে প্রবেশ করে। এ সময় তারা বলে আমাদের স্যার আপনার ছেলে বাবুর সাথে কথা বলবে। কথা বলার পর আপনার ছেলেকে বাড়িতে পৌঁছে দেয়া হবে। এরপর তাকে উঠিয়ে নিয়ে যাওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ