Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

কালিয়াকৈর উপজেলা সংবাদদাতা : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হরতকীতলা, ডাইনকিনি গ্রামে গতকাল বুধবার সকালে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান চালিয়েছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষ। এ সময় ৩০০ লাইন বিচ্ছিন্ন এবং ১৫০০ ফুট পাইপ জব্দ করা হয়।
জানা গেছে, কালিয়াকৈর উপজেলার হরতকীতলা, ডাইনকিনি গ্রামে দীর্ঘদিন ধরে অবৈধভাবে সংযোগ দিয়ে গ্যাস ব্যবহার করে আসছে। বিষয়টি তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষের নজরে আসলে বুধবার সকালে ওই দুই গ্রামে অভিযান চালায়। অভিযান চালিয়ে সকালে হরতকীতলা, ডাইনকিনি গ্রামে ৩০০শ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ সময় ১৫০০ ফুট পাইপ জব্দ করা হয়। ওই অভিযানের নেতৃত্ব দেন তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চন্দ্রা জোনাল অফিসের ব্যবস্থাপক সুরুয আলম। এ সময় উপস্থিত ছিলেন- উপ-ব্যবস্থাপক সফিউদ্দিন আহম্মেদ, সহকারী ব্যবস্থাপক আমজাদ হোসেন, সহকারী কর্মকর্তা আব্দুর রাজ্জাকসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ