Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চাঁদপুরের আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রফিক উল্লাহ নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৪ পিএম

চাঁদপুর জেলা আওয়ামী লীগ সদস্য বীর মুক্তিযোদ্ধা রফিক উল্লাহ কোম্পানি (৭০) নিজ বাড়িতে ছুরিকাঘাতে খুন হয়েছেন। শনিবার সন্ধ্যায় জেলা শহরের নতুন বাজারস্থ নিজ বাড়ি থেকে স্বজনরা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে। পরে সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মিজানুর রহমান তাকে মৃত ঘোষণা করেন।

নিহত বীর মুক্তিযোদ্ধা রফিকুল্লাহ চাঁদপুরের সর্বজন শ্রদ্ধেয় হেদায়েত উল্লাহ কোম্পানীর পুত্র ও শহীদ জাবেদের ছোট ভাই। তারা ৪ ভাই ও ৩ বোন।

নিহতের ছোট ভাই মো. নাসিরউল্লাহ্ জানান, শনিবার মাগরিবের নামাজের পর বড় ভাইয়ের খুন হওয়ার খবর পাই। বাড়িতে গিয়ে দেখি আমাদের বাড়ির দোতলায় নিজ কক্ষে ভাইয়ের রক্তাক্ত মৃতদেহ পড়ে আছে। সঙ্গে-সঙ্গে আমরা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসি।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় ও সদর সার্কেল আসিফ মহিউদ্দিন হাসপাতালে ছুটে আসেন।

সুদীপ্ত রায় জানান, আমরা প্রাথমিকভাবে খুন হওয়ার বিষয়টি নিশ্চিত হয়েছি। নিহতের শরীরে ধারালো অস্ত্রের বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। এ বিষয়ে অধিকতার তদন্ত করে হত্যার প্রকৃত রহস্য জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ