Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে ছিনতাইকালে শফিকুল ইসলাম সফিক নামের এক ব্যাটারিচালিত অটো ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে উপজেলার পূর্বাচল উপ-শহরের ৩শ’ ফুট সড়কে ছিনতাইকালে ওই ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শফিকুল ইসলাম জামালপুর জেলার বকশিগঞ্জ থানার নিলক্ষিয়া পশ্চিমগাঁও এলাকার মৃত নায়েব আলীর ছেলে।
রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, আশরাফুল ইসলাম নামের এক চালক ব্যাটারি চালিত অটোরিকশা নিয়ে উপজেলার পুর্বাচল উপ-শহরের ৩শ’ ফুট সড়ক দিয়ে যাচ্ছিলেন। এসময় ছিনতাইকারী শফিকুল ইসলাম সফিক ও তার সহযোগী স্থানীয় ইউপি সদস্য মনিরের ছেলে সিয়াম অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা চালায়। এক পর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে চালক আশরাফুল ইসলামকে জিম্মি করে ফেলে। পরে আশরাফুল চিৎকার করলে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ধাওয়া করে শফিকুল ইসলাম সফিককে আটক করলেও সিয়াম পালিয়ে যায়। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা হয়েছে। আসামীকে নারায়ণগঞ্জ আদালতে পাঠনো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ