Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেনাপোলে ওপেন হাউস ডে পালিত

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ এই স্লোগান নিয়ে যশোরের শার্শা থানা ও বেনাপোল পোর্ট থানার আয়োজনে ওপেন হাউস পালিত হয়েছে।
গতকাল শনিবার সময় শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে শার্শা ও বেনাপোল থানা পুলিশের আয়োজনে নানা শ্রেণিপেশার মানুষের উপস্থিতিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন যশোরের পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার) পিপিএম।
নাভারনে সার্কেল এএসপি জুয়েল ইমরানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল বন্দরের পরিচালক মনিরজ্জামান, শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম মঞ্জু, শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ও বেনাপোল পোর্ট থানার ওসি কামাল হোসেন ভূঁইয়া প্রমূখ।
সভায় পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার উপস্থিত সবাইকে উদ্দেশ্য করে বলেন, কেউ কখনও কোনো অপরাধের সহযোগী হবেন না আর নিজেও করা থেকে বিরত থাকবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ