Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী হত্যা মামলায় গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রলীগ কর্মী রাকিব হাসান হত্যা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা। গত শুক্রবার রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালা করে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার হাসমত আলীর ছেলে শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেন, জাকির হোসেনের ছেলে সজীব ও তারাব বিশ্বরোড এলাকার মৃত সাত্তারের ছেলে রোবেল হোসেন।
র‌্যাব-১১ এর সামাজিক যোগাযোগ মাধ্যম নিজস্ব ফেইসবুক পেইজে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহত রাকিব হাসান গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে। তিনি গোলাকান্দাইল ইউনিয়ন ছাত্রলীগ কর্মী।
র‌্যাব-১১ ওই পেইজে উল্লেখ করেন, র‌্যাব সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ও ছিনতাইকারীসহ বিভিন্ন চাঞ্চল্যকর এবং আলোচিত অপরাধের অপরাধীদের গ্রেফতারে ভূমিকা পালন করে আসছে।
গত ২১ সেপ্টেম্বর রাতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাকান্দাইল কাঠপট্রি এলাকায় ছাত্রলীগ কর্মী রাকিব হাসানকে এলোপাথারিভাবে কুপিয়ে হত্যা করে। হত্যাকাণ্ডের ঘটনায় রাকিব হাসানের বোন মোছা. আখি আক্তার বাদী হয়ে ৬ জনকে নামীয় ও অজ্ঞাত ১০ থেকে ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার আসামীরা হলেন, গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার আসমত আলীর ছেলে শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেন, জাকির হোসেনের ছেলে সজীব মিয়া, পাচাইখা টেলাপাড়ার হামজালা, আফজাল, গোলাকান্দাইল এলাকার আসমত আলীর ছেলে জাকির হোসেন ও মৃত আব্দুর রহিমের ছেলে মিল্লাত। মামলা হওয়ার পর থেকেই আসামীরা পালিয়ে যায়। হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব একটি ছায়া তদন্ত শুরু করে এবং নৃশংস হত্যাকারীদের আইনের আওতায় আনতে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গোয়েন্দা নজরদারি ও তথ্যপ্রযুক্তির সহায়তায় গত শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে র‌্যাব-১১ এর একটি দল ওই তিনজনকে গ্রেফতার করে। এ ঘটনায় অন্যান্য আসামীদের গ্রেফতার চলমান রয়েছে। এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, র‌্যাব-১১ এখন পর্যন্ত আসামীদের থানায় সোপর্দ করেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ