Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আলমডাঙ্গা থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর এলাকায় বসত বাড়ির তালাবদ্ধ ঘর থেকে হাত-মুখ বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালের দিকে পৌর এলাকার পুরাতন বাজার পাড়ায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের ঘরের তালা ভেঙ্গে লাশ দুটি উদ্ধার করে। উদ্ধার করা লাশ দুটি হলো ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু উপজেলার ধলিয়া গ্রামের ও আলামডাঙ্গা শিলা সিনেমা হলের মালিক চাতাল ব্যবসায়ী নজির উদ্দির ও তার স্ত্রী ফরিদা খাতুনের।
আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, হাত ও মুখ বাঁধা অবস্থায় বৃদ্ধের লাশ গোসলখানা থেকে ও বৃদ্ধার লাশ ঘরের মেঝে থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৃদ্ধকে শ্বাসরোধ এবং বৃদ্ধাকে কাইচি দিয়ে খুঁচিয়ে ও শ্বাসরোধ হত্যা করা হয়েছে।
চুয়াডাঙ্গা পুলিশ সুপার আব্দুল্লাহ আল-মামুন বলেন, ঘটনাস্থলে পুলিশের একাধিক দল কাজ করছে। দুজনকে হত্যা করে লাশ ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেয়া হয়। তবে, প্রকৃত ঘটনা তদন্তের জন্য পিবিআই ও সিআইডিকে দায়িত্ব দেয়া হচ্ছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ