Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেশার টাকার জন্য নানাকে হত্যা

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাজীপুরের শ্রীপুরে নানার কাছে নেশার জন্য পাঁচ হাজার টাকা চেয়ে না পেয়ে শীল দিয়ে মাথা থেতলিয়ে নানাকে হত্যা করে কার্টুন দিয়ে লাশ ডেকে রাখে আবু সালেক হানিফ নামের এক যুবক। গতকাল সকালে শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের বড়চালা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন বড়চালা গ্রামের মৃত দুখাই মাদবরের ছেলে আব্দুল হক মাদবর। নাতি একই এলাকার জামাল শিকদারের ছেলে আবু সালেক হানিফ। সে নিহত আব্দুল হকের মেয়ে হুসনে আরার ছেলে।
নিহতের ছেলে হারুন মাদবর জানান, আমার বোনের ছেলে সালেক প্রায়ই আমার বাবার কাছ থেকে টাকা নিতো নেশা করার জন্য। গত শুক্রবার সন্ধ্যায় আবারও টাকার জন্য এলে বাবাকে টাকা দিতে নিষেধ করে বাজারে চলে যাই। রাত ৯টার দিকে বাসায় এসে ঘরে ডুকতেই শীল দিয়ে পিছন থেকে আমাকে আঘাত করলে আমি মাটিতে পড়ে যাই। আমাকে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে যায়। গাজীপুর সদস হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে আমার ঘরে আসি। সকাল ৭টার দিকে আমাকে আঘাত করা শীল খোঁজতে গিয়ে মেঝেতে রক্ত দেখে বাবার লাশের সন্ধান পাই। আমার ধারণা আমাকে আঘাত করার আগেই সে বাবাকে খুন করেছে। গাজীপুরের সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমির হোসেন জানান, এই ঘটনায় নাতি সালেক আহমেদকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ