Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আশাশুনিতে চালককে অচেতন করে ইজিবাইক চুরি

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

আশাশুনিতে ইজি বাইক ভাড়া করে চেতনা নাশক দ্রব্য খাওয়ায়ে অচেতন করে ঘরে আটকে রেখে গাড়ী চুরির অভিযোগ পাওয়া গেছে। চালক হাবিবুল্লাহকে ৩ তিন পর উদ্ধার করা হলেও ইজিবাইক উদ্ধার বা চোরকে শনাক্ত করা সম্ভব হয়নি।
শ্রীউলা ইউনিয়নের মাগড়য়ালা গ্রামের আ. হামিদ মোড়লের ছেলে হাবিবুল্লাহ ইজিবাইক চালক। গত ২০ সেপ্টেম্বর বেলা ১১ টার দিকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি মহেশ্বরকাটি মৎস্য সেট হতে মাছ ক্রয় করে তার ইজিবাইকে করে দরগাহপুর নিয়ে বিক্রয় করেন। এসময় চালকের মোবাইল নম্বর রেখে দেন তিনি।
পরদিন ২১ সেপ্টেম্বর সকাল ৯ টার দিকে ঐ ব্যক্তি মোবাইলে চালক হাবিবুল্লাহকে মহেশ্বরকাটি ডেকে নিয়ে সেট থেকে মাছ নিয়ে কুল্যার মোড়ে গিয়ে সোনার বাংলা ক্লিনিকের সামনে আ. ওহাবের কাছ থেকে ভাড়া নেওয়া বাসায় গিয়ে ওঠে। সেখানে চালককে মিষ্টি ও মাংস দিয়ে ভাত খেতে দয়। খাওয়ার কিছুক্ষন পর চালক অজ্ঞান হয়ে গেলে ঘরের দরজা আটকে দিয়ে প্রতারক চোর ইজিবাইক নিয়ে কেটে পড়ে।
গত শুক্রবার বিকেলের দিকে চালক হাবিবুল্লার সামান্য জ্ঞান ফিরলে জানালা দিয়ে শব্দ করলে পাশের লোকজন পুলিশকে খবর দিলে বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সিহাব বিকাল ৫.৩০ টার দিকে ঘটনাস্থানে গিয়ে দরজার তালা ভেঙ্গে তাকে উদ্ধার করে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ