Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ঝালকাঠিতে কিশোর জেলেকে মারধর করে নদীতে নিক্ষেপ

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঝালকাঠির বিষখালী নদীতে মাছ ধরা নিয়ে বিরোধের জেরে রাকিব কাজী নামে এক কিশোর জেলের মাথায় বৈঠা দিয়ে আঘাত করে হত্যার উদ্দেশ্যে নদীতে ফেলে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার বিকেলে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের দিয়াকুল গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত রাকিব কাজীকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে। আহত রাকিব কাজী দিয়াকুল গ্রামের বেল্লাল কাজীর ছেলে।
আহতর স্বজন ও স্থানীয়রা জানায়, বিষখালী নদীতে জাল ফেলে মাছ ধরা নিয়ে রাকিব কাজীর সঙ্গে বিরোধ সৃষ্টি হয় পাশের দেউরী গ্রামের কাইয়ুম হাওলাদারের। এর জের ধরে কাইয়ুম হাওলাদার ও তাঁর ভাই হাই হাওলাদার, ফারুক হাওলাদার ও নাসির হাওলাদার মিলে রাকিব কাজীকে মারধর করে। তাকে বৈঠা দিয়ে মাথায় আঘত করে হত্যার উদ্দেশ্যে বিষখালী নদীতে ফেলে দেয়। পরে স্থানীয়রা দেখে রাকিব কাজীকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে আসে। হামলায় রক্তাক্ত রাকিবের মাথায় পাঁচটি সেলাই লেগেছে এবং কাঁর ডানহান ভেঙেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তবে এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলেও তাদের বক্তব্য পাওয়া যায়নি।
ঝালকাঠি থানার ওসি খলিলুর রহমান বলেন, এ ব্যাপারে এখনও কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ