Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আলীকদমের ইউএনও মেহেরুবাকে প্রত্যাহারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৭:৫০ পিএম

বান্দরবানের আলীকদমে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেহেরুবা ইসলামকে প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এলাকাবাসী। শনিবার (২৪ সেপ্টেম্বর) আলীকদম উপজেলার সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে পান বাজার চত্বর এলাকায় এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তব্য রাখেন আলীকদমের উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালামসহ স্থানীয় জনপ্রতিনিধি।

এ সময় বিক্ষোভ মিছিল ও সমাবেশে বক্তারা ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে আলীকদম উপজেলার বিতর্কিত নির্বাহী অফিসার ইউএনওকে প্রত্যাহারের দাবি জানান। এতে আলীকদমের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম অভিযোগ করে বলেন, বিতর্কিত ইউএনও মেহেরুবা ইসলাম আলীকদমের জনসাধারণেরকে সেবা না দিয়ে জনসাধারণকে কটাক্ষ করে উশৃংখল ভাষায় কথা বলে জনগণকে অতিষ্ঠ করেছে। আলীকদম উপজেলার সকল সম্প্রদায়ের মানুষ এই ইউএনওকে দেখতে চায় না মন্তব্য করে তিনি বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যে যদি ইউএনও মেহেরুবা ইসলামকে প্রত্যাহার করা না হলে আগামীকাল আলীকদম অচল করে দেওয়ার জন্য জনগণকে প্রস্তুতি নেওয়ার ঘোষণা দেন।

প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে আলীকদম উপজেলার ২নম্বর চৈক্ষং ইউনিয়নের রেপারপড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আবাসিক স্বাধীন যুব সমাজের উদ্যোগে জুনিয়র একাদশ বনাম রেপার পাড়া বাজার একাদশ ফুটবল টিমের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলাম। এ সময় খেলার সমাপনী বক্তব্যের শেষ পর্যায়ে হঠাৎ জনগণের ওপর ক্ষিপ্ত হয়ে ফাইনাল খেলায় উপস্থিত আনুমানিক ১০ হাজার জনগণের সামনে দুটি ট্রফি ভেঙে ফেলেন তিনি। পরে ট্রফি ভাঙার ভিডিওটি রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ