Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে জাতীয় পার্টির সভায় হট্টগোল কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ব্যনার ছেঁড়া হল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৯ পিএম

বরিশাল মহানগরীর একটি মিলনায়তনে জেলা জাতীয় পার্টি আয়োজিত আলোচনা সভার ব্যনারে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক মহসিন উল ইসলাম হাবুল ও পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ইকবাল হোসেন তাপসের ছবি না থাকায় তাদের সমর্থকেরা কেন্দ্রীয় কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার উপস্থিতিতে ব্যানারটি ছিঁড়ে ফেলেছে। শুক্রবার রাতে ঐ সভার আয়োজক ছিলেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক বিসিসি’র কয়েকবারের নির্বাচিত কাউন্সিলর একে এম মর্তুজা আবেদীন।

পরে পরিস্থিতি স্বভাবিক হলে রুহুল আমিন হাওলাদার বলেন, উভয় পক্ষই যথেষ্ট শক্তিশালী। যা থেকে বোঝা যায় বরিশালে জাতীয় পার্টি অনেক শক্তিশালী। আগামীতে বরিশালে দলের কাউন্সিল অধিবেশন হবে। তার প্রস্তুতি হিসাবেই এই সভা। সরকার সহ সকল মহল বলছে আগামী নির্বাচন স্বচ্ছ ও নিরপেক্ষ হবে। জাতীয় পার্টি এককভাবে বা জোটগতভাবে নির্বাচনে অংশ নিলে সরকার গঠনের সম্ভবনা আছে। তিনি দলের শক্তি বৃদ্ধিতে সকলের প্রতি আহ্বান জানান। সভায় দলের প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতœা-এমপি’ও বক্তব্য রাখেন। ২৪.৯.২০২২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ