Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় ট্রলি চাপায় অটোরিক্সা আরোহী ১শিশু নিহত, নারী ও শিশু সহ গুরুতর আহত ৮

কলাপাড়া পটুয়াখালী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় অবৈধ যান ট্রলি চাপায় অটোরিক্সা আরোহী ১ শিশু নিহত এবং নারী ও শিশু সহ অপর ৮ অটোরিক্সা আরোহী গুরুতর আহত হয়েছে। শনিবার উপজেলার বালিয়াতলী ইউনিয়নের মুসুল্লিয়াবাদ এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু জিহাদ (১২) উপজেলার ধানখালি ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের মিঠু খানের ছেলে। এছাড়া অপর আহত দুই শিশুসহ নারী-পুরুষদের শঙ্কটাপন্ন অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে। এদের মধ্যে মুক্তা বেগম (৪০) নামের এক নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

আহতদের মধ্যে প্রাথমিকভাবে অটোরিক্সা চালক নুরু (৩৫), ক্যাবল অপারেটর কর্মী মো. দুলাল (২৬) এর নাম জানা গেলেও অন্যদের পরিস্থিতি নিশ্চিত হওয় যায়নি। মৃত জিহাদ মুক্তা বেগমের ছেলে। ঘটনার পর কলাপাড়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও আহতরা জানায়, ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী নিয়ে অটো রিক্সাটি চাপলীবাজার থেকে কলাপাড়ার উদ্দেশ্যে আসছিল। মুসুল্লীয়াবাদ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিক্সাটিকে চাপা দিয়ে অনেকদূর নিয়ে যায়।এতে ঘটনাস্থলেই শিশু জিহাদ নিহত ও অপর অটোরিক্সা আরোহী নারী ও শিশু সহ ৮ জন গুরুতর আহত হয়। দুর্ঘটনার পরপরই ট্রলিচালক ঘটনাস্থল থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।

কলাপাড়া হাসপাতালের একটি সূত্র জানায়, আহতদের মধ্যে বেশ কয়েকজনের বাঁচার সম্ভাবনা কম রয়েছে। এ কারণে তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত বরিশালে রেফার করা হয়েছে।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, আহতদের উদ্ধার করে বরিশাল পাঠানো হয়েছে। ট্রলিটি আটক রয়েছে। পলাতক চালককে গ্রেপ্তারে অভিযান চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ