Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাওন হত্যার প্রতিবাদে মাগুরা জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩০ পিএম

জাতীয়তাবাদী যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মাগুরা জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মাগুরা উপজেলা পরিষদের সামনে শনিবার বিকাল সাড়ে ৩ টায় অনুষ্ঠিত কর্মসূচিতে জেলা যুবদল ও ইউনিট যুবদল সহ বিএনপি ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা জাতীয়তাবাদী যুব দলের সভাপতি এড, ওয়াসিকুর রহমান কল্লোল, সহ সভাপতি আমিরুল ইসলাম, জেলা বিএনপির সদস্য সচিব আখতার হোসেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক খান হাসান ইমাম সুজা, আলমগীর হোসেন, ইকবাল আখতার খান কাফুর, ফারুকুজ্জামান ফারুক, বিএনপি নেতা আমিনির রহমান খান পিকুল সদর থানা বিএনপির সভাপতি কুতুব উদ্দিন, সম্পাদক মাসুদ খান কিজিল, সদর থানা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার,; জেলা যুবদলের যুগ্ম সম্পাদক সৈয়দ মাহবুব আলী মিল্টন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশরাফুল ইসলাম শামীম, সম্পাদক গোলাম জাহিদ, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিম,সম্পাদক আবু তাহের সবুজ বক্তব্য রাখেন।

বিপুল নেতাকর্মী উপস্থিতিতে সমাবেশে নেতারা তাদের বক্তব্যে শাওন হত্যার জন্য সরকারের তীব্র সমালোচনা করে বলেন, মিথ্যাবাদী এ সৈর সরকারকে জনগন আর দেখতে চায়না। সরকার উচ্ছেদের আন্দোলন জোরদার করে দেশে গনতান্ত্রীক সরকার প্রতি করতে জনগনের এগিয়ে আসার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ