Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়িতে বিদ্যুৎস্পর্শে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৬ পিএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বলই গ্রামে বিদ্যুৎস্পর্শে এক মাদ্রাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত মাদ্রাসা ছাত্রের নাম সৌরভ সরদার (১৭)। সে বলই গ্রামের মালয়েশিয়া প্রবাসী সোহেল সরদারের ছেলে।

জানাগেছে, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে নিহত সৌরভ তার বাড়ির সামনের ঘরের উঠানে শরিফা গাছের ডাল কাটতে ওঠে। এ সময় গাছের পাশের বিদ্যুতের তার সৌরভের শরীরে স্পর্শ হলে সে বিদ্যুৎ স্পর্শ হয়ে ঘরের চালের উপর পড়ে যায়। পরে পল্লী বিদ্যুৎ অফিসে ফোন করা হলে বিদ্যুৎ কর্তৃপক্ষ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করলে এলাকাবাসীর সৌরভকে ঘরের চাল হতে নামিয়ে নিয়ে আসে। পরে তাকে টঙ্গীবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। শরীফ স্থানীয় চান্দের বাজার মাদ্রাসার নবম শ্রেণীর ছাত্র ছিল। দুই ভাইয়ের মধ্যে সৌরভ সবার বড় ছিল। সৌরভের বাবা মালয়েশিয়া প্রবাসী। তাকে বিকাল সাড়ে চারটার দিকে জানাজা শেষে সামাজিক কবরস্থানে দাফন করা হয়।

এ ব্যাপারে টঙ্গীবাড়ির থানা ওসি রাজিব খান বলেন বিদ্যুৎ স্পর্শে একটি ছেলে মারা গেছে। তার পরিবারের কোন অভিযোগ না থাকায় সুরতহাল করে স্বজনদের কাছে লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ