Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশ দেখতে চাই না --অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি

কেরানীগঞ্জ+ ঢাকা) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪৫ পিএম

ঢাকা -২ আসনের সংসদ সদস্য সাবেক খাদ্যমন্ত্রী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার আর বাংলাদেশে দেখতে চাই না। তত্ত্বাবধায়ক সরকার আমি বিশ্বাস করিনা। বিএনপি-জামাত জোট ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা বারবার ষড়যন্ত্র করছে। তারা বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। তারা পুলিশের উপর আক্রমণ করছে। তারা আবার অগ্নি সন্ত্রাস চালিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। তিনি আজ শনিবার বিকেলে কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের উদ্যোগে কালিন্দী ইউনিয়নের রেড রোজ পার্টি সেন্টারে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ৯৪ টি পূজা মন্ডবে আর্থিক অনুদান প্রদান উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মডেল থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শফিউল আজম খান বারকু,সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব ও মডেল থানার অফিসার ইনচার্জ মামুন -অর -রশিদ প্রমুখ।
অনুষ্ঠান শেষে ৯৪ টি পূজামণ্ডপের প্রত্যেকটি মন্ডব কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে নগদ অর্থ, শাড়ি ও লুঙ্গি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ