Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বুলুর ওপর হামলার প্রতিবাদে বেগমগঞ্জে সমাবেশ

বেগমগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নোয়াখালীর বেগমগঞ্জে বিএনপি’র স্থায়ী কমিটির ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু’র উপর হামলার প্রতিবাদে গতকাল বিকাল ৩টায় বেগমগঞ্জ স্টেডিয়ামে বিশাল প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বেগমগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে আয়োজিত সমাবেশে নিদিষ্ট সময়ের আগেই সভাস্থল কানায় কানায় ভরে যায়। উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত সবাই বর্তমান ফ্যাসিবাদী সরকারের বিভিন্ন কার্যক্রমের প্রতিবাদ জানায়।
উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপি›র স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, প্রধান বক্তা ছিলেন নোয়াখালীর সাবেক সংসদ ও বিএনপি›র ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান। বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা লক্ষ্মীপুরের সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া, সাবেক চিফ হুইপ জয়নুল আবেদিন ফারুকসহ আরো অনেক কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা, উপজেলা নেতাবৃন্দ।
নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি চৌমুহনী সরকারি কলেজের সাবেক জিএস মঞ্জুরুল আজিম সুমনের তত্ত্বাবধানে উপজেলা বিএনপি›র সভাপতি কামাখ্যার চন্দ্র দাসের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি বলেন সরকার তার মামলা, হামলার রাজনৈতিক ছেড়ে এখন বিরোধী শক্তিকে শেষ করার জন্য হত্যার রাজনীতিক শুরু করেছে। তারই প্রমাণ ভোলা ও মুন্সিগঞ্জ। এখন তারা জাতীয় নেতার উপর হত্যার উদ্দেশ্যে হামলা করছে। কিন্তু দেশের মানুষ এখন আর তাদের কে চায় না। তিনি কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে সরকারকে বলেন, হামলা আর মামলা, হত্যার রাজনীতি পরিহার করে দেশের গণতন্ত্র ফিরিয়ে দিতে। তা না হলে বিএনপি অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে ঝাঁপিয়ে পড়বে, সরকার পালানোরও পথ পাবেনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ