Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় গলায় ফাঁস ও পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১:৩৮ পিএম

কুষ্টিয়া সদর উপজেলার বিত্তিপাড়া এলাকার গজনবীপুর গ্রামের মাঠ থেকে গলায় ফাঁস ও পা বাঁধা অবস্থায় মফিজ নামের এক কৃষকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ বলছে, তাকে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।

স্থানীয় যুবক আজিজুল হক জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার পর মফিজ বাড়ির কাছে চায়ের দোকান থেকে চা খেয়ে চলে যান। এরপর তিনি আর বাড়ি ফেরেননি।


সকালে স্থানীয় কৃষকরা ধান ক্ষেতে কাজ করতে গিয়ে তার মরদেহ দেখতে পান। তিনি জানান, মরদেহের গলা আর হাতে রশি দিয়ে বাঁধা ছিল।
স্থানীয়দের ধারণা অন্য কোনও জায়গায় তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করে মরদেহ এখানে নিয়ে এসে ফেলে রাখা হয়। তবে কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা বলতে পারেনি কেউ।


আজিজুল জানান, বেশ কিছুদিন ধরে স্ত্রীর সাথে জমি নিয়ে বিরোধ চলছিল তার। এ নিয়ে তার স্ত্রী বাড়ি ছেড়ে চলে যায়। এরপর থেকেই তিনি বেশিরভাগ সময় বাড়ির বাইরেই অবস্থান করতেন। এর আগে তিনি নিয়মিত জুয়া খেলতেন, সেই সময় সে অনেক অর্থ সম্পদ নষ্ট করেছেন।


ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসি আননুন জায়েদ বলেন, মরদেহের হাতে গলায় রশি বাঁধা অবস্থায় আমরা পেয়েছি। তাছাড়া দাঁতে আঘাতের চিহ্ন আছে। তাকে হত্যা করা হয়েছে। তবে কারা কি কারণে হত্যা করেছে এখনও জানা যায়নি। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের ছোট ভাই আজিজ মন্ডলকে থানায় নেওয়া হয়েছে।

তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। ময়নাতদন্তের জন্য মরদেহ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ