Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানিকগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

গ্রেফতার ১

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

মানিকগঞ্জে ৮ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টার অভিযোগে আওলাদ হোসেন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সদর উপজেলার দিঘী ইউনিয়নের ভাটবাউর কাঁচামালের আড়ৎ এর জাকির হোসেনের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।
মানিকগঞ্জ র‌্যাব-৪ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ভিকটিম শিশুটি ভাটবাউর এলাকায় তার নানির কাছে থেকে লেখাপড়া করে। সেই সূত্রে আসামি আওলাদ হোসেন শিশুটির প্রতিবেশী। আওলাদ হোসেন সদর উপজেলার ভাটবাউর কাঁচামালের আড়ৎ এর মো. জাকির হোসেন এর দোকানে ম্যানেজার হিসাবে কাজ করে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ভিকটিম ওই শিশু কাঁচাবাজার আড়ৎ এর মধ্যে মুদি দোকানে খাবার কিনতে যায়। তখন আসামী আওলাদ হোসেন ভিকটিমকে একা পেয়ে তাকে খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে দোকানের মধ্যে টং এর উপরে নিয়ে যায়। ভিকটিমকে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে আওলাদ হোসেন ধর্ষণ চেষ্টা করলে ভিকটিম চিৎকার করে। শব্দ পেয়ে পাশের আড়তে লোকজন ধর্ষক আওলাদকে ধরে ফেলে। পরে ঘটনাটি আড়তের সভাপতি, সেক্রেটারী ও গণ্যমান্য ব্যক্তিদের জানালে তারা র‌্যাব-৪ মানিকগঞ্জ অফিসে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ