Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেসবুকে পোস্ট দিয়ে কলেজ শিক্ষকের আত্মহত্যা

মনোহরদী (নরসিংদী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

ফেসবুকে পোস্ট দিয়ে নরসিংদী মডেল কলেজের শিক্ষক আব্দুল্লাহ আলী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। গত বুধবার রাতে নরসিংদীর শহরতলীর হাজীপুর মৌলভীপাড়ায় তার নিজ বাসভবন থেকে সদর মডেল থানার পুলিশ লাশ উদ্ধার করে। সুরুতহাল রিপোর্ট করার পর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। আব্দুল্লাহ আলী নরসিংদী মডেল কলেজের রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন। তার অন্তস্বত্তা স্ত্রী ও চার বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। ঘটনার সময় তার স্ত্রী বাসায় ছিলেন না।

আত্মহত্যার প্রায় ১৪ ঘণ্টা আগে তার ব্যক্তিগত ফেসবুক ওয়ালে “আই এম ডেস্ট্রয়িং মাইসেল্ফ” লিখে একটি পোস্টও করেন তিনি।

ঘটনার দিন রাত আনুমানিক ৯টার দিকে আব্দুল্লাহর কক্ষ বন্ধ পেয়ে তার পরিবারের লোকজন তার স্ত্রীকে খবর দেয়। স্ত্রী দ্রুত বাসায় ফিরে এসে জানালা দিয়ে ফেনের সাথে ঝুলন্ত অবস্থায় স্বামীকে দেখতে পায়। সে বেঁচে আছে ভেবে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থা থেকে তার লাশ নিচে নামায়। ততক্ষণে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফারিহা আফরোজ দ্যোতি ঘটনাস্থল পরিদর্শন করেন।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, ঘটনাস্থল থেকে রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে আত্মহত্যার প্রকৃত কারণ এখনো জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ