Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লা শিক্ষাবোর্ডের নতুন চেয়ারম্যান অধ্যাপক জামাল নাছের

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, কুমিল্লার নতুন চেয়ারম্যান পদে পদায়ন হয়েছেন অধ্যাপক মো. জামাল নাছের। গতকাল বৃহস্পতিবার শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়।

অধ্যাপক জামাল নাছের ২০১৫ সালে কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের উপ-পরিচালক হিসাব নিরীক্ষা পদে যোগদান করেন। পরে তিনি কলেজ পরিদর্শক পদে তিন বছর দায়িত্ব পালন করেন। ২০১৮ সালের মার্চে কুমিল্লা সরকারি মহিলা কলেজের প্রিন্সিপাল হিসেবে তাকে পদায়ন করা হয়। কুমিল্লা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান পদে পদায়নের আগ পর্যন্ত তিনি কুমিল্লা সরকারি মহিলা কলেজের প্রিন্সিপাল পদে দায়িত্ব পালন করেন। অধ্যাপক জামাল নাছের কুমিল্লার নবগঠিত উপজেলা লালমাই’র শিকারপুর গ্রামের ভাষা সৈনিক মো. তাজুল ইসলামের জেষ্ঠ্যপুত্র।

অধ্যাপক মো. জামাল নাছের বলেন, যেহেতু শিক্ষাবোর্ড মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের পরীক্ষা পরিচালনা করে থাকে, পরীক্ষায় স্বচ্ছতা নিশ্চিত করতে শতভাগ চেষ্টা করবো। এটি আমার পূর্বের কর্মস্থল। কাজ করার ক্ষেত্রে আমি সবার সহযোগিতা চাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ