Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় দিনে দুপুরে ফিল্ম স্টাইলে যুবককে হত্যা

মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৬:২২ পিএম

কুমিল্লার তিতাস উপজেলার গাজীপুর আজিজিয়া সিনিয়র মাদ্রাসায় এসএসসি সমমান দাখিল পরীক্ষা চলাকালীন সময়ে গৌরিপুর হোমনা আঞ্চলিক মহাসড়কের সামনে দিনে দুপুরে বাংলা ফিল্মি স্টাইলে এক যুবককে উর্পযপুরী ছুরি আঘাত করেন ৪/৫ জনের একটি সংঘবদ্ধ সন্ত্রাসী দল। দুপুর ১টার পর এ ঘটনা ঘটে। গুরুতর আহত যুবকের নাম মোঃ সিয়াম, তাহার বাড়ি তিতাস উপজেলার মজিদপুর ইউনিয়ন এর চরমোহনপুর গ্রামে।

আহত যুবককে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে জরুরি বিভাগের ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণের জন্য এম্বুলেন্সে উঠানোর পর অবস্থা বেগতিক দেখলে পুনরায় ডাক্তাররা আবার গাড়ী থেকে নামিয়ে হাসপাতালে নিয়ে যায়। ডাক্তাররা প্রাণপণ চেষ্টা করেন মোঃ সিয়ামকে বাঁচানোর জন্য।

এদিকে জনতা ৪ জনকে আটক করে পুলিশকে খবর দিলে তিতাস থানার পুলিশ এসে হাজির হয় গাজীপুর রমজান মেম্বারের বাড়িতে । অনেকে ধারণা করে বলেন হয়তো প্রেম সংক্রান্ত কোনো ঘটনার কারণে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

তারা এই হত্যাকান্ডের কথা অস্বীকার করে,এবং তারা নিজেদেরকে দাখিল পরীক্ষার্থী দাবি করেন। মেঘনা উপজেলার ব্রাক্ষন পাড়া গ্রামের বাসিন্দা বলে তারা জানান।

শেষ খবর পাওয়া পর্যন্ত তিতাস থানা পুলিশ আটক ব্যক্তিদেরকে জিজ্ঞাসাবাদ করছেন, তাদের কাছ থেকে কোনো তথ্য-প্রমাণ পাওয়া যায় কিনা।

তিতাস থানার অফিসার ইনচার্জ সুদিন চন্দ্র দাস বলেন আমরা চেষ্টা করব হত্যাকাণ্ডের ঘটনাটি উদঘাটন করে আইনের মাধ্যমে দূষি ব্যক্তিদেরকে শাস্তি প্রদান করার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ