Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার ঘটনায় ২ কিশোর আটক

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১০:৪৩ পিএম

লক্ষ্মীপুর পৌরসভার (৮নং ওয়ার্ড) লামচরী এলাকায় বুধবার বিকেলে শাকিল আহমেদ নামে এক কলেজ পড়ুয়া শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার ঘটনায় নাঈম ও আরাফ নামে দুই কিশোরকে আটক করেছে পুলিশ। আহত শাকিলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে । হামলাকারীরা সবাই নবম ও দশম শ্রেণির শিক্ষার্থী ও লামচরী গ্রামের বাসিন্দা ।

হাসপাতালে চিকিৎসাধীন শাকিল জানান, বাড়ির পাশে বসে ফল কাটছিলাম। হঠাৎ নাঈম, নাহিদ ও আরাফসহ ১০-১২ জন কিশোর গ্যাং সদস্যরা এসে আমাকে হামলা করে। একপর্যায় তারা ইট দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দেয়। আমার সঙ্গে এলাকায় কারো কোনো বিরোধ নাই। তবে সকালে আমার এক বন্ধুর সঙ্গে এ কিশোর গ্যাং সদস্যদের মারামারি হয়। ওই সময় আমি ঘুমে ছিলাম। হয়তো ওই ঘটনাকে কেন্দ্র করেই আমার ওপর হামলা করেছে, বলে জানান শাকিল।

লক্ষ্মীপুর সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহিরুল আলম আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদ করার জন্য দুইজনকে আটক করা হয়েছে। আহত শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেয়া হলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলা জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ