Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে র‌্যাব পরিচয়ে প্রতারণা

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাজীপুরের শ্রীপুরে র‌্যাব কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে মিজানুর রহমান চৌধুরীকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল বেলা ২টার দিকে ওই যুবক শ্রীপুর উপজেলা ভূমি অফিসে নিজেকে র্যাবের সহকারী কর্ণেল পরিচয় দিয়ে প্রতারনা কের। শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেহেনা আক্তার ভ্রাম্যমান আদালত বসিয়ে ওই যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়। সাজাপ্রাপ্ত মিজান কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার জামালপুর গ্রামের নুর ইসলামের ছেলে। শ্রীপুর উপজেলা ভুমি অফিসের মিউটেশন কাম সাটিফিকেট সহকারী মো. রুকুনুজ্জামান জানান, বুধবার উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মিস কেসের শুনানি করছিলেন। এসময় ওই যুবক অফিসের ভেতর প্রবেশের চেষ্টা করলে তাকে বাধা দেয় অফিসের কর্মচারীরা। অফিসের ভেতরে ওই যুব নিজেকে র‌্যাবের সহকারী কর্ণেল পরিচয় দেয়। পরে তার কাছে র‌্যাবের পরিচয়পত্র চাওয়া হলে সে গড়িমসি করে। বিষয়টি সন্দেহ হওয়ায় ভূমি অফিসের কর্মকর্তা গন তাকে জিজ্ঞাসাবাদ করলে তিনি র্যাবের পরিচয় দিতে ব্যর্থ হন।
শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রেহেনা আকতার বলেন, মিসকেস শুনানির সময় যুবকটি অফিসে প্রবেশ করে সরকারি কাজে বাধা ও নিজেকে র‌্যাবের সহকারী কর্ণের পরিচয় দেয়। তার দেয়া তথ্য যাচাই বাছাই করে সত্যতা পাওয়া যায়নি। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে ১মাসের বিনাশ্রম কারাদণ্ডে দন্ডিত করে পুলিশে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ