Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় হত্যা চেষ্টা মামলা স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মান্নান আকন্দ কারাগারে

জেলা পরিষদ নির্বাচন

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বগুড়ায় মারপিট ও হত্যাচেষ্টার মামলায় আব্দুল মান্নান আকন্দকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।
বুধবার সকাল ১০টার দিকে বগুড়া সদর আমলী আদালতের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ শাহরিয়ার তারিক এ আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট ইন্সপেক্টর সুব্রত ব্যানার্জী। গত ১৪ সেপ্টেম্বর রেলওয়ের কর্মচারি কল্যাণ ট্রাস্টে মার্কেটের গাড়ি পার্কিংয়ের জায়গায় অবৈধভাবে নির্মিত শতাধিক দোকান উচ্ছেদ করার সময় রায়হান আলী নামে রেলওয়ের এক কর্মচারীকে মারধর করা হয়। এ ঘটনায় হত্যাচেষ্টা, চুরি ও মারপিটের অভিযোগে আহত রায়হানের বাবা হায়দার আলী সরকার ওই মাকের্টের নির্মাণ ঠিকাদার আব্দুল মান্নান আকন্দকে প্রধান আসামী করে ৫১ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন। সেই মামলায় প্রধান আসামি হিসেবে জামিন নিতে গতকাল বুধবার সকালে সদর আমলী আদালতে হাজির হন আব্দুল মান্নান আকন্দ। পরে উভয় পক্ষের শুনানি শেষে আদালত তাকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এদিকে ঠিকাদার আব্দুল মান্নান আকন্দের বিরুদ্ধে রাস্তা কাপেটিং কাজে অনিয়ম এছাড়াও শুকরা টিভি নামে অনলাইন পেইজে টকশোর মাধ্যেমে শহরের একাধিক ব্যক্তি এবং প্রতিষ্ঠানের নামে কুৎসা রটনা করায় সুধিমহলে তার বিরুদ্ধে ক্ষোভের সৃষ্টি হয়। উল্লেখ্য, আব্দুল মান্নান আকন্দ বগুড়া জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ