Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পূজামণ্ডপে হামলা ও অপ্রীতিকর ঘটনা বরদাস্ত করা হবে না

কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে এমপি বাহার

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

পূজা মন্ডবে কোন প্রকার হামলা, বিশৃঙ্খলা ও অপ্রীতিকর ঘটনা বরদাস্ত করা হবে না বলে হুঁশিয়ারি দিয়ে কুমিল্লা-৬ আসনের এমপি আ. ক. ম বাহাউদ্দিন বাহার বলেছেন, এবারও নানুয়া দীঘির পাড়ে অবশ্যই পূজা হবে। সর্বোচ্চ সতর্কতায় সেখানে পূজা উদযাপন করা হবে। এবার যেন নির্বিঘ্নে পূজা উদযাপন করা যায় সেজন্য আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক দেয়া হবে। গতকাল বুধবার দুপুরে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলাসহ অন্যান্য বিষয়ে প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
এমপি বাহার বলেন, গত বছর আমি দেশে ছিলাম না। তখন ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করে পূজামণ্ডপে হামলা করেছে। এ বছর আমরা সর্বোচ্চ সতর্ক আছি। এবার যদি কেউ কোনো পূজামণ্ডপে হামলা করে সে পালিয়ে বাঁচতে পারবে না। কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে পুলিশ সুপার মো. আবদুল মান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক শাহাদাৎ হোসেন, র‌্যাবের কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেনসহ জেলা ও পুলিশ প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ