Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুটওভার ব্রিজে দাঁড়িয়ে বাঘিনীদের শুভেচ্ছা জানালেন বাঁধন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৩ পিএম | আপডেট : ৭:৩৪ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২২

সাফ নারী চ্যাম্পিয়নশিপের এবারের আসরে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। নেপালের দশরথের রঙ্গশালা স্টেডিয়ামে স্বাগতিকদের ৩-১ ব্যবধানে হারিয়েছে বাঘিনীরা। বাঘিনীদের এই জয়ে সাধারণ মানুষের পাশাপাশি তারকাদের অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন। তবে শুভেচ্ছা জানাতে একেবারে মেয়ে সায়রাকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী বাঁধন। প্রধান সড়কে থাকা ফুট ওভারব্রিজের উপরে দেখা যায় তাকে। সেই ছবি শেয়ার করেছেন সামজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

নারী ফুটবল দলের ঐতিহাসিক এই জয় উদযাপনে থাকার ছবি ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে বাঁধন লেখেন, ‘আমরা এখানে এসেছি উদযাপন করতে। স্বাগতম চ্যাম্পিয়ন’। সঙ্গে জুড়ে দেন ভালোবাসার ইমোজি।

মেয়েদের শিরোপা জয়ে উচ্ছ্বসিত বাঁধন সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমি আগে থেকেই বিষয়টি নিয়ে এক্সাইটেড। ওদের সব কিছুই আমি দেখছিলাম, শেয়ার করছিলাম। আমি বিশ্বাস করি, এইভাবে বাঁধভাঙার গল্পগুলো যখন সামনে আসবে তবে নারীর মুক্তি হবে। সেই জায়গা থেকে আমার ভীষণ আনন্দের ব্যাপার যে ওরা এ রকম একটা অ্যাচিভমেন্ট নিয়ে আসছে।’

তিনি আরও বলেন, ‘বিমানবন্দরে আসব, এটা পরিকল্পনা করেছিলাম। কিন্তু এসে কোথায় দাঁড়াব বুঝতে পারছিলাম না। আমার মেয়ে উত্তরার একটি স্কুলে পড়ে। ওর ছুটি হলো ১টায়, ওকে নিয়ে এসে বিমানবন্দর এলাকার কাউলা ফুটওভার ব্রিজে দাঁড়ালা। আমরা দেড়টা থেকে ৪টা পর্যন্ত ব্রিজের ওপর দাঁড়িয়ে ছিলাম। ওরা যখন ওই ব্রিজ অতিক্রম করছিল তখন আমি আনন্দে চিৎকার করছিলাম। আমার মেয়েও আনন্দ পেয়েছে। ওদের এই অর্জন অনেক মেয়েকে সাহস জোগাবে, স্বপ্ন দেখাবে এটা আমার কাছে বড় প্রাপ্তি। ’

সাফে প্রথমবার শিরোপা জিতে বুধবার দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাবিনা খাতুনের নেতৃত্বাধীন বাংলাদেশ দল। শিরোপাজয়ী তারকাদের বরণ করে নিতে বিমানবন্দরসহ রাস্তার প্রতিটি মোড়ে মোড়ে মানুষের ঢল নামে। দুপুরে বিমানবন্দরের কাছে কাওলা ওভার বিজ্রে উঠে সাবিনাদের উষ্ণ অভিনন্দন জানান বাঁধন। ছাদখোলা বাসে চড়ে আনন্দ উল্লাস আর হৈ-হুল্লোড়ে এখন রাজধানীতে চলছে তাদের উদযাপন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ