Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার স্বার্থকতা তার কর্মে প্রতিফলিত হয়েছে : খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ৬:২৫ পিএম

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজমুদার বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না। আর শেখ হাসিনার জন্ম না হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ সম্ভব হতো না। শেখ হাসিনার জন্মের স্বার্থকতা তাঁর কর্মের মধ্য দিয়ে প্রতিফলিত হয়েছে।

বুধবার দুপুরে নওগাঁ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের লক্ষে প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা দিয়েছেন। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে যে অর্জন হয়েছে, বিশ্বে তা নজির বিহীন। প্রধানমন্ত্রী বিশ্ব দরবারে বাংলাদেশকে বিশেষ মর্যাদায় উন্নীত করেছেন। তাঁর জন্ম দিন পালন না করলে আমরা জাতির কাছে অকৃতজ্ঞ থেকে যাব।

নেতাকর্মীদের উদ্দেশ্য মন্ত্রী বলেন, তৃণমূল কর্মীদের সাথে ভালো ব্যবহার করতে হবে। কারও সাথে খারাপ ব্যবহার করা যাবে না। আমরা সবাই নৌকার কর্মী। বাংলাদেশে শেখ হাসিনার কোন বিকল্প নেই। তাই সকলে ঐক্যবদ্ধ ভাবে থেকে বর্তমান সরকারের উন্নয়ন জনগণের মাঝে তুলে ধরতে হবে। জনগণ নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধান মন্ত্রীকে আবারও ক্ষমতায় আনবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সভায় আগামী ২৮ সেপ্টেম্বর নওগাঁয় আড়ম্বর আয়োজনে প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপনের সিদ্ধান্তের কথাও জানান মন্ত্রী। এসময় জেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ