Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে প্রেমিকের সাথে পালিয়ে যাওয়া গৃহবধূ কারাগারে!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ২:৫৬ পিএম

রাউজান পৌরসভায় ১২ ভরি স্বর্ণালংকার, মোবাইল সেটসহ পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যাওয়া গৃহবধূ শাহানাজ আকতারকে (২৯) কারাগারে প্রেরন করেছে আদালত। আসামী শাহনাজ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের জানালী হাট এলাকার রহুল আমিনের মেয়ে। গতকাল তাকে কারাগারে প্রেরন করেন চীফ জুডিশিয়াল আদালতের ম্যাজিষ্ট্রেট। গতকাল বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন মামলার বাদী প্রতারক শাহনাজের স্বামী মোহাম্মদ ফরহাদ আলম ইদ্রিস ও তার আইনজীবি এডভোকেট এস.এম সুজা উদ্দিন সুজন ও কোর্ট পুলিশ।

আইনজীবি এডভোকেট এস.এম সুজাউদ্দিন সুজন বলেন ‘গৃহবধূ শাহানাজ গত ৬ জানুয়ারী ১২ ভরি স্বর্ণালংকার, মোবাইল সেটসহ অনেক কিছু নিয়ে পরকীয়া প্রেমিক শাকিল হোসেনের সাথে পালিয়ে যায়। এরপর তার স্বামী ফরহাদ আল ইদ্রিস ২৪ জানুয়ারী চীফ জুডিশিয়াল আদালত চট্টগ্রাম’ এ মামলা দায়ের করেন। মামলা নম্বর ২৫/২০২২ (রাউজান)। পরে তদন্ত রিপোর্টে অপরাধের সত্যতা পাওয়া গেলে আদালত অপরাধটি আমলে নেয়। সোমবার আদালতে জামিন নিতে গেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কৌশিক খন্দকার আসামী শাহনাজ আকতারের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ