Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুমিল্লার দাউদকান্দিতে গণধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার ৩

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১০:২৭ পিএম

কুমিল্লার দাউদকান্দিতে চাকরীর প্রলোভনে কথিত বন্ধুর সখ্যতায় পড়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৮)। গত সোমবার (১৯সেপ্টেম্বর) বিকেল সোয়া ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাউদকান্দি উপজেলার পশ্চিম হুগুলিয়া গ্রামের পতিত জমির জঙ্গলের ভিতর এ ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় মঙ্গলবার (২০সেপ্টেম্বর) সকালে ওই তরুণীর পিতা বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে দাউদকান্দি মডেল থানায় মামলা দায়ের করেছেন।

পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ৬ জনের মধ্যে ৩ যুবককে আটক করেছে। আটক ৩ জন হলেন- কুমিল্লার দাউদকান্দি উপজেলার পশ্চিম হুগুলিয়া গ্রামের মোহাম্মদ আলীর পুত্র মিরাজুল ইসলাম মিরাজ ওরফে শরীফ, মৃত তাজুল ইসলামের পুত্র অপু ও বারেক মিয়ার পুত্র মোখলেছ।

ঘটনার বিষয়ে মঙ্গলবার কুমিল্লা সিনিয়র সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো.ফয়েজ ইকবাল প্রেস ব্রিফিংয়ে জানান,গত দুই দিন ধরে মিরাজুল ইসলাম মিরাজের (শরীফ) সাথে চাকরীর প্রলোভনে সখ্যতা তৈরী হয় ভুক্তভোগী তরুণীর।ঘটনার দিন পরিকল্পিতভাবে মিরাজ, অপু, মোখলেছসহ আরো ৩জন মিলে ওই তরুণীকে সু-কৌশলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে উপজেলার পশ্চিম হুগুলিয়া গ্রামের পতিত জমির জঙ্গলের ভিতর নিয়ে জোরপূর্বক ৫জন পালাক্রমে ধর্ষণ করে।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর ভূঞা জানান, আসামীদের বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন আইনে থানায় মামলা দায়েরের পর তিনজনকে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ