Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাল্লায় ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

সুনামগঞ্জের শাল্লায় কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধর্ষকের সর্বোচ্চ শাস্তি ও দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। গত সোমবার দুপুরে উপজেলার শহীদ মিনারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে ধর্ষণকারী উপজেলার বাহাড়া ইউপি চেয়ারম্যান বিশ্বজিত চৌধুরী নান্টু ও ইউপি সদস্য দেবব্রত দাস মাতবরকে দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবি জানানো হয়। চেয়াম্যানের হাতে কিশোরীকে তুলে দেয়া অপহরনকারী মলয় দাসের ফাঁসি দেয়ার দাবি করেন মানববন্ধনে।
মানববন্ধনে নরেন্দ্র দাসের পরিচালনায় ও রায়ধন দাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অসিম দাস, গিরীশ দাস, জীবন দাস, রবীন্দ্র দাস, কালাবাসী দাস, সুশংকর দাস, ঝন্টু দাস, জয়মঙ্গল দাস, প্রদীপ দাস, প্রমোদ দাস প্রমুখ।
মানববন্ধনে বক্তরা বলেন, ১৯ বছরের একটি মেয়েকে রাতভর ধর্ষণ করে গা ঢাকা দিয়েছে ধর্ষকরা। মামলা হওয়ার পর এখনো পর্যন্ত কোনো আসামি ধরতে পারেনি পুলিশ। এদিকে মেয়েটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়াই করছে। দ্রুত ধর্ষকদের গ্রেফতার করার জন্য পুলিশ প্রশাসনের প্রতি দাবি জানাই। মানববন্ধন শেষে ধর্ষকদের ফাঁসির দাবিতে উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করে স্থানীয় জনতা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ