Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাজীপুরে চাঁদাবাজির অভিযোগে পুলিশ সদস্যসহ গ্রেফতার ২

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাজীপুরে গ্রেফতারের ভয় দেখিয়ে অটোরিকশা চালকের কাছ থেকে জোরপূর্ব টাকা আদায়ের সময় জনতার হাতে আটক হয়েছে পুলিশ সদস্যসহ ২ জন। তাদের বিরুদ্ধে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানায় মামলা করেছেন ওই ভুক্তভোগী রিকশা চালক বাচ্চু মন্ডল।
গ্রেফতারকৃত আসামিরা হলেন- টাঙ্গাইল কালিহাতি থানার ছুটুনিয়া গ্রামের জলিল তালুকদারের ছেলে মনির হোসেন তালুকদার (২৮)। সে গাজীপুর জেলা পুলিশের সদস্য হিসাবে কর্মরত ছিলেন। অপরজন হলেন টাঙ্গাইল দেলদুয়ার থানার গড়াসিন গ্রামের রতন সরকারের ছেলে সজীব সরকার (২৭)। সে গাজীপুর জজকোর্টের শিক্ষানবিশ আইনজীবী। পুলিশ ও মামলার এজহারসূত্রে জানা যায়, গত সোমবার রাত ৯ টার দিকে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানাধীন চৌরাস্তায় রিকশা চালাচ্ছিলেন ভুক্তভোগী বাচ্চু। রিকশাটি স্থানীয় ওডেসা গার্মেন্টসের সামনে পৌঁছালে আসামি ওই পুলিশ সদস্য তার পথরোধ করে। রিকশায় অবৈধ জিনিস আছে বলে ভয়ভীতি ও চড়থাপ্পড় মারে। পরে মামলার ভয় দেখিয়ে রিকশাচালকের পকেট থেকে ৬১০ এবং রিকশায় থাকা আরেকজন থেকে ৩ হাজার টাকা কেড়ে নেয়। এসময় ওই রিকশাচালক চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে। এসময় উপস্থিত লোকজন তাদের পরিচয় জানতে চাইলে আসামি মনির হোসেন নিজেকে পুলিশ পরিচয় দেন। পরে লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ এসে আসামিদের হেফাজত থেকে টাকা উদ্ধার করে থানায় নিয়ে যায়।
গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার ওসি মালেক খসরু জানান, অভিযুক্তদের বিরুদ্ধে ভুক্তভোগী অটোরিকশা চালক একটি মামলা করেছেন। পরে তাদেরকে ওই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতারকৃত একজন গাজীপুর জেলা পুলিশের সদস্য অন্য জন শিক্ষানবিস আইনজীবী। তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ