Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে ভাতিজার হাতে চাচা

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৬, ৫:৫৫ পিএম

সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আপন ভাতিজার হামলায় বাদশা মিয়া (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় হত্যাকারী ভাতিজা রিয়াদকে (২০) আটক করে পুলিশে সোপর্দ ও তার ফাঁসির দাবীতে বিক্ষোভ করেছে স্থানীয় লোকজন।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে গুংশিং গ্রামের এ প্রিতম্বরপুর বাজারে এ ঘটনা ঘটে।

নিহত বাদশা মিয়া ওই গ্রামের আমিন উদ্দিন মিয়াজী বাড়ীর মৃত ছিদ্দিক উল্যার ছেলে। আটককৃত রিয়াদ (২০) একই বাড়ীর বকুল মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ২দিন পূর্বে আপন চাচা বাদশা মিয়ার ঘর থেকে কিছু টাকা চুরি করে নিয়ে যায় রিয়াদ। এই ঘটনায় মঙ্গলবার রাতে রিয়াদকে জিজ্ঞাসা করে চাচা বাদশা মিয়া। এনিয়ে রাতে তাদের মধ্যে তর্ক হয়।

বুধবার সকালে স্থানীয় প্রিতম্বরপুর বাজারের একটি দোকানে বসে চা খাচ্ছিল বাদশা মিয়া। এসময় ক্ষিপ্ত হয়ে একটি কাঠ দিয়ে পিছন থেকে বাদশা মিয়ার মাথায় দুটি আঘাত করে। এতে বাদশা মিয়াকে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এসময় স্থানীয় লোকজন রিয়াদকে আটক করে দুপুরে পুলিশে সোপর্দ করে।

এদিকে বিকেল ৩টার দিকে হত্যাকারী রিয়াদের ফাঁসির দাবীতে বিক্ষোভ মিছিল করে স্থানীয় লোকজন।

সোনাইমুড়ী থানার ওসি ইসমাইল মিয়া জানান, ঘটনায় নিহতের ভাতিজা রিয়াদকে আটক করা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ