Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জ জেলা বিএনপির বিক্ষোভ

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

যুক্তরাজ্য বিএনপিসাধারণ সম্পাদক কয়ছর এম আহমদের সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় গ্রামের বাড়িতে আওয়ামী দুর্বৃত্তদের আগুন দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে জেলা বিএনপির আয়োজনে পৌর শহরের পুরাতন বাসস্টেন্ড এলাকা থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের মূল সড়ক আলফাত স্কয়ার প্রদক্ষিণ করতে চাইলে কালীবাড়ি মোড়ে পুলিশ বাধা দেয়। পরে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা রাস্তা অবরোধ করে সেখানেই প্রতিবাদ সমাবেশ করে।
জেলা বিএনপির সভাপতি কলিমউদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাড. নুরুল ইসলাম নুরুলের পরিচালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাড. মল্লিক মঈনউদ্দীন সুহেল, রেজাউল হক, আনছার উদ্দিন, আবুল মনসুর সৈকত, আবুল কালাম আজাদ, আনিসুল হক, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান রাজু, জেলা সেচ্ছাসেব দলের সভাপতি শামসুজ্জামান সাধারন সম্পাদক মনাজ্জির হোসেন, জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম সদস্য সচিব তারেক মিয়া প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ